মেনু নির্বাচন করুন

পূর্ববর্তী মামলার রায়

দরখাস্ত নং-  ২০ /২০১৮ইং তারিখ০৬/০৮/২০১৮ইং                  

বাদীর নাম :- ১. মো: মাইনুদ্দীন সরকারে, পিতা: মৃত: আশ্রাফ আলী সরকার, গ্রাম: খন্দকারকান্দি, (কালাই সরকার বাড়ী)  পো:বাগানবাড়ী, উপজেলা:মতলব উত্তর, জেলা:- চাদঁপুর।

 ১.  রহিম খাতুন,  পিতা: মৃত মনির হোসেন মাষ্টার , গ্রাম: খন্দকারকান্দি, পো: বাগানবাড়ী, উপজেলা: মতলব উত্তর, জেলা:- চাদঁপুর।

ক্র:নং

আদেশের তাং

যে রুপ আদেশ হইল

মন্তব্য

০১.

 

 

 

 

 

 

 

০২.

 

 

 

 

 

 

 

০৩.

 

 

 

 

 

 

০৬/০৮/২০১৮ইং

 

 

 

 

 

 

 

২২/১০/২০১৮ইং

 

 

 

 

 

 

 

০৩/১১/২০১৮ইং

 

 

 

দরখাস্তখানা আলোচনা-পর্যালোচনা করে দেখা যাচ্ছে যে, খোলা পায়খানা সরিয়ে নেওয়ার জন্য সামাজিক পারিবারিক ভাবে সমাধান করার লক্ষে অত্র গ্রাম আদালতে মামালা খানা  আমলে নেন এবং উভয় পক্ষকে আগামী ২২/১০/২০১৮ইং তারিখে সকাল ১০.০০ ঘটিকার সময় অত্র গ্রাম আদালত  বাদী ও বিবাদীর নিজ বাড়ীতে হাজির হবেন তাই বাদী ও বিবাদী কে হাজির হওয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়।

 

 

 

অদ্য ২২/১০/২০১৮ইং তারিখে বাদী ও বিবাদী হাজির হয়েছেন এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও সাক্ষীগণ ও ০২নং বাগানবাড়ী ইউনিয়ের চেয়ারম্যান উপস্থিত হয়েছেন । সরজমিনে পর্যবেক্ষন করে ঘটনাটির সত্যতা পাওয়া যায় তাই সেখানে আপোষ মিমাংসার লক্ষে   গ্রাম- আদালত রায় দেয় যে ২২-১০-২০১৮ ইং থেকে ০২-১১-২০১৮ইং অথা্ৎ ১০ দিনের মধ্যে টয়লেট ও ট্যাংকি সরিয়ে ফেলবে এবং তাতে বাদী ও বিবাদী সম্মতি জানিয়েছেন। 

 

 

অদ্য ০৩/১১/২০১৮ইং তারিখে জানা যায় যে ১০ দিন পার হয়ে গেলে ও তারা টয়লেট ও ট্যাংকি সরিয়ে নেয় নি । সুতরাং নিম্ন গ্রাম-আদালত অবমাননা করায় বিবাদীগনকে ব্যবস্থা গ্রহন করার জন্য সুপারিশ করা হলো ।